জবি ভিসির ‘মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন ভাবনা’ মোড়ক উন্মোচন


Published: 2018-02-12 17:25:49 BdST, Updated: 2018-12-14 12:17:33 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভিসি বিশিষ্ট শিক্ষাবিদ ও কলামিস্ট প্রফেসর ড. মীজানুর রহমান রচিত ‘মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন ভাবনা’ নামক গ্রন্থের মোড়ক উন্মোচন ‘অমর একুশে গ্রন্থমেলা’ এ শহীদ সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট চিত্রশিল্পী নাজমা আক্তার প্রধান অতিথি হিসেবে গ্রন্থটির মোড়ক উন্মোচন করেন। এসময় বিশিষ্ট কথা সাহিত্যিক আনোয়ারা সৈয়দ হক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, প্রক্টর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আব্দুল বাকী, বিভিন্ন দপ্তরের প্রধানগণ এবং কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মিল্টন বিশ্বাস। উল্লেখ্য, গ্রন্থটির প্রকাশক মেরিট ফেয়ার প্রকাশনী। অমর একুশে গ্রন্থমেলায় সোহরাওয়ার্দী উদ্যানের মেরিট ফেয়ার প্রকাশনীর ৪৮০-৪৮২ স্টলে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্টলে (বাংলা একাডেমি, স্টল # ১৫) পাওয়া যাচ্ছে।

 

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।