বেরোবিতে সরস্বতী পূজা উদযাপিত


Published: 2018-01-22 19:33:07 BdST, Updated: 2018-08-16 11:53:23 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) সকাল সাড়ে ৬টায় মঙ্গল প্রার্থনার মধ্যদিয়ে শুরু হয় বাণী অর্চনা-১৪২৪। সোমবার ১নম্বর খেলার মাঠটিতে বেরোবি সনাতন পরিবার সরস্বতী পূজার আয়োজন করেন।

দিনব্যাপী আয়োজনের বিভিন্ন পর্যায়ে প্রতিমা স্থাপন, প্রদীপ প্রজ্জ্বলন, ঘট স্থাপন, পুষ্পাঞ্জলি অর্পন এবং প্রসাদ বিতরণের মধ্যদিয়ে চলা বাণী অর্চনা-১৪২৪ পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

কেন্দ্রীয়ভাবে আয়োজনের পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং শহীদ মুখতার ইলাহী হলের সনাতন শিক্ষার্থীরাও আলাদা আলাদা বাণী অর্চনার আয়োজন করে। এসময় ভিসি পূজা অর্চনায় উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন এবং সার্বিক খোঁজ-খবর নেন।

এসময় অন্যান্যদের মধ্যে পূজা আয়োজক কমিটির সদস্যবৃন্দসহ উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও সদ্য নির্বাচিত বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, শহীদ মুখতার ইলাহী হল-এর সহকারী প্রভোস্ট ও পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

দিনব্যাপী পূজা আয়োজনের সন্ধায় প্রার্থনা ও আরতি এবং প্রতিমা বিসর্জন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 


ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।