বেরোবি'র শিক্ষক সমিতির নির্বাচন: সভাপতি গাজী, সম্পাদক তাবিউর


Published: 2018-01-16 21:15:56 BdST, Updated: 2018-08-15 07:50:44 BdST

 

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্বিবদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে আওয়ামী পন্থী সংগঠন প্রগতিশীল শিক্ষক সমাজ। এতে পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাবিউর রহমান প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ: সভাপতি পদে ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আলী রায়হান সরকার, যুগ্ম সম্পাদক পদে ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: আতিউর রহমান, কোষাধ্যক্ষ পদে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. নুর আলম সিদ্দিক নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির ১০ টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান সেলিম, বাংলা বিভাগের প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, গণিত বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর কমলেশ চন্দ্র রায়, ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের
অ্যাসোসিয়েট প্রফেসর মো: আজিজুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সাইদুর রহমান, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আবু রেজা মো: তৌফিকুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: বিপুল হোসেন, অর্থনীতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর খন্দকার জাহাঙ্গীর আলম নীরব, ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সাখওয়াত হোসেন ও কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার প্রদীপ কুমার সরকার।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত ম্যানেজম্যান্ট স্ট্যডিজ বিভাগের গ্যালারি রুমে ভোটগ্রহণ করে নির্বাচন কমিশন। ভোট গ্রহণ ও গণণা শেষে রাত ৮ টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে কার্যনির্বাহী কমিটির ১৫ টি পদের
সব গুলোতেই জয় লাভ করেছে প্রগতিশীল শিক্ষক সমাজের প্রার্থীরা।

প্রধান নির্বাচন কমিশনার মাসুদ রানা বলেন, সারাদিন উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ করা
হয়েছে। অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

 

ঢাকা, ১৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।