হাবিপ্রবিতে প্রিমিয়ার ক্রিকেট লিগের শুভ উদ্বোধন


Published: 2018-01-15 19:38:51 BdST, Updated: 2018-02-25 00:09:09 BdST


হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) কৃষি অনুষদের উদ্যোগে সোমবার বিকাল ৩টায় এগ্রিকালচার প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরু হয়েছে। উক্ত ক্রিকেট খেলার শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। খেলায় কৃষি অনুষদের বিভিন্ন লেভেলের মোট ৮টি দল অংশগ্রহণ করছে।

কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো. আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পোস্টগ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান এবং জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধূলা ও সহশিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের সম্পৃক্ত হতে হবে। খেলাধুলা যেমন শরীর ও মনকে সুস্থ্য রাখে তেমন একজন ভালো খেলোয়ার নিজ প্রতিষ্ঠান ও দেশের প্রতিনিধিত্ব করে। তাছাড়া, ক্রিকেট খেলার মাধ্যমে আমরা সারা বিশ্বে অনেক সুনাম অর্জন করেছি। এ ধরনের টূর্ণামেন্ট আয়োজন করার জন্য তিনি কৃষি অনুষদের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

উল্লে­খ্য, অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ১৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।