বাকৃবি’তে আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও টেনিস প্রতিযোগিতা


Published: 2018-01-14 20:22:03 BdST, Updated: 2018-04-25 04:53:55 BdST


বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও টেনিস প্রতিযোগিতার উদ্বোধন রবিবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: আলী আকবর।

ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস চৌধুরীর সভাপতিত্বে এবং ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক ড. মো: আবুল কালাম আজাদ এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো: জসিমউদ্দিন খান এবং প্রোক্টর প্রফেসর ড. মো: আতিকুর রহমান খোকন।

অনুষ্ঠানের শুরুতে ভিসি প্রফেসর ড. মো: আলী আকবর অতিথিবৃন্দদের সাথে নিয়ে বেলুন উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে খেলার শুভ উদ্বোধন করেন।

উল্লেখ্য মোট ১২টি পাবলিক বিশ্ববিদ্যালয় এ ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। উদ্বোধনী খেলায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় টীম খুলনা বিশ্ববিদ্যালকে ১৯-০৬ গোলে পরাজিত করে।

 


ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।