শাবি ছাত্রের কাণ্ড: ৩ দিন মেসে আটকে ছাত্রীকে ধর্ষণ!


Published: 2018-01-14 16:30:39 BdST, Updated: 2018-09-24 12:28:12 BdST

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি মেসে তিন দিন আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।

এমন অভিযোগে সাইফুল ইসলাম নামের ওই ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে সিলেটের আখালিয়ার একটি মেস থেকে আটক করে সুনামগঞ্জে নিয়ে যাওয়া হয়। আটক সাইফুল সুনামগঞ্জের কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি পূর্ব পাড়ার আকরম আলীর ছেলে ও শাবির ইংরেজী তৃতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, শাবি ছাত্র সাইফুল সুনামগঞ্জের সুরমা ইউনিয়নের এক কলেজ ছাত্রেীর সঙ্গে ফেসবুক ও মুঠোফোনের মাধ্যমে গত ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১১ জানুয়ারী সিলেটের আখালিয়ায় মেসে নিয়ে আসে। সেখানে আটকে রেখে তিন দিন ওই ছাত্রীকে ধর্ষণ করে সাইফুল। পরে ১৩ জানুয়ারি শনিবার বিকলে ওই ছাত্রীকে সুনামগঞ্জ বাস ষ্টেশনে ফেলে রেখে পালিয়ে যায় সাইফুল।

ভিকটিম ছাত্রী অভিযোগ করেন, সাইফুল তাকে মেসে আটকে রেখে ধর্ষণ করে। পরে কাজী অফিসে নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করার কথা বলে সাইফুল কৌশলে মাইক্রোবাসে তুলে সুনামগঞ্জে ফেলে রেখে চলে যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সহিদুল্লাহ জানান, ধর্ষণের শিকার কলেজ ছাত্রী শনিবার রাতে থানায় মামলা দায়েরের পর সাইফুলকে গ্রেফতার করা হয়েছে।

 

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।