ঢাবির সিনেট প্রতিনিধি নির্বাচন: শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ


Published: 2018-01-13 11:43:39 BdST, Updated: 2018-12-14 16:47:04 BdST


ঢাবি লাইভ: ঢাকার বাইরের ১৩টি কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে ২৫ রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনের ২য় পর্যায়ের ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ১টায় শেষ হয়। শনিবার যেসব কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সেগুলো হলো, (১) নরসিংদী সরকারি কলেজ, নরসিংদী (২) সরকারি তোলারাম কলেজ, নারায়ণগঞ্জ (৩) সরকারি দেবেন্দ্র কলেজ, মানিকগঞ্জ (৪) সরকারি হরগঙ্গা কলেজ, মুন্সিগঞ্জ (৫) আনন্দমোহন কলেজ, ময়মনসিংহ (৬) গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজ, ময়মনসিংহ (৭) কুমুদিনী সরকারি কলেজ, টাঙ্গাইল (৮) গুরুদয়াল সরকারি কলেজ, কিশোরগঞ্জ (৯) সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর (১০) সরকারি রাজেন্দ্র কলেজ, ফরিদপুর (১১) রাজবাড়ী সরকারি কলেজ, রাজবাড়ী (১২) সরকারি নাজিমউদ্দিন কলেজ, মাদারীপুর এবং (১৩) ব্রাক্ষ্মণবাড়ীয়া সরকারি কলেজ, ব্রাক্ষ্মণবাড়ীয়া।

এ ছাড়া আগামী ১৬ জানুয়ারি (মঙ্গলবার) ঢাকার বাইরে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আর ঢাকায় ভোট গ্রহণ করা হবে আগামী ২০ জানুয়ারি (শনিবার) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর নিম্নোক্ত কেন্দ্রগুলোতে ভোট গ্রহণ করা হবে।

কেন্দ্রগুলো হচ্ছে, (১) ঢাকা বিশ্ববিদ্যালয় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন (১ থেকে ১৮০০০ পর্যন্ত আজীবন সদস্য), (২) ছাত্র-শিক্ষক কেন্দ্র টিএসসিতে (১৮০০১ থেকে ৩৭২৩৩ পর্যন্ত আজীবন সদস্য) এবং (৩) শারীরিক শিক্ষা কেন্দ্রে (৩৭২৩৪ থেকে ৪৩৯৯৭ পর্যন্ত এককালীন সদস্য)।

ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ ১৯৭৩ এর ৪৬ (১৪) ধারা অনুযায়ী ভোটাররা নির্ধারিত দিনে আইডি কার্ড দেখিয়ে ভোট প্রদান করতে পারবেন। ভোট গ্রহণের সময় ভোটার কার্ড পুলিং অফিসারের কাছে জমা দিতে হবে।

আগামী ২১ জানুয়ারি সব কেন্দ্রের ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

 

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।