ইবির “বি” ইউনিটের বিভাগ পরিবর্তন: সাক্ষাৎকার ১৪ ও ১৬ জানুয়ারী


Published: 2018-01-13 15:45:39 BdST, Updated: 2018-06-23 06:36:03 BdST


ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে “বি” ইউনিটের ভর্তি পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় শিফ্টের অপেক্ষমান তালিকায় স্থানপ্রাপ্ত পরীক্ষার্থীদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে।

আগামী ১৬ জানুয়ারি সকাল ৯টা হতে অনুষদ ভবনস্থ মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সভাকক্ষে যথাক্রমে ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১ম শিফট: ১৫৫ তম হতে ৩০৮ তম পর্যন্ত, ২য় শিফট: ১৫৪ তম হতে ৩০৬ তম পর্যন্ত এবং ৩য় শিফট: ৩৪ তম হতে ৬৬ তম পর্যন্ত এ সাক্ষাৎকারে অংশগ্রহণ করবে।

এদিকে “বি” ইউনিটে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তনেরও তারিখ ঘোষণা করা হয়েছে। এ ঘোষণা অনুযায়ী “বি” ইউনিটে ১ম, ২য় ও ৩য় শিফ্টের মেধাক্রম হতে বিভিন্ন বিভাগে ভর্তি হওয়া শিক্ষার্থীরা আগামী ১৪ জানুয়ারি রবিবার দুপুর ২টার মধ্যে ইউনিট অফিস হতে বিভাগ পরিবর্তনের আবেদন ফরম সংগ্রহ ও জমা প্রদান করতে পারবে।

উল্লেখ্য, ইতোমধ্যে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় ইংরেজি বিভাগে ভর্তির জন্য ভর্তি পরীক্ষায় ইংরেজিতে প্রাপ্ত নম্বর ১৬ নির্ধারণ করা হয়েছে। ইংরেজি বিভাগে আসতে ইচ্ছুক ছাত্র/ছাত্রীদের এসএসসি ও এইচএসসি পরীক্ষার নম্বরপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। এ পরিবর্তন ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ফোকলোর স্টাডিজ এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

 


ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।