কলেজ শাখা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৫


Published: 2018-01-08 19:18:30 BdST, Updated: 2018-09-26 17:32:08 BdST

 

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ কর্মী তারেক হোসেন, ইমন হোসেন, জুবায়ের হোসেনসহ ৫ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল ১১টার দিকে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দু-পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীরা জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাস সোমবার সকাল ১১টার দিকে কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে কথা কাটাকাটি হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন কবির সাগর সাংবাদিকদের বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে কলেজ ছাত্র ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল এসে কাউকে দেখতে পায়নি। তবে এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মী জড়িত নয় বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

লক্ষ্মীপুর সরকারি কলেজের প্রিন্সিপাল মাইন উদ্দিন পাঠান সাংবাদিকদের বলেন, কলেজের মূল ফটকে মারামারির ঘটনা দেখতে পেয়ে আমিসহ অন্যান্য শিক্ষক ছুটে যাই। আমাদের দেখতে পেয়ে সবাই পালিয়ে যায়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা আমার জানা নেই। এ ব্যাপারে একটি তদন্ত টিম গঠন করা হবে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু নাছের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

 

ঢাকা, ৮ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।