বিটেকে বিজয় দিবস উদযাপন


Published: 2017-12-16 21:46:51 BdST, Updated: 2018-01-18 03:49:09 BdST


বিটেক লাইভ: বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার ভোরে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচী শুরু হয়।

এরপর প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ইঞ্জি. আব্দুল মজিদের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা শেষে ক্যাম্পাসের স্বাধীনতা স্মৃতিস্তম্ভ "বিজয় একাত্তর" এ পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শিক্ষক-শিক্ষার্থীরা। সকালে অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করে ক্যাম্পাস প্রশাসন।

এসময় অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কবীর হোসেন পাটোয়ারী, চীফ ইন্সট্রাক্টর মাহমুদুল হক, লেকচারার সেলিম মিয়া, জুনাইদ হাসান অপু, মনোয়ার হোসেন, নূর আলম, সাব্বির আহমেদ, সাইফুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন সব ডিপার্টমেন্টের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস ও বিজয় দিবসের গৌরবগাঁথা অর্জনের তাৎপর্য তুলে ধরেন এবং তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সামনে এগিয়ে যাওয়ার আহবান জানান।

 


ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।