ইসাথি'র ফ্যামিলি পিকনিক অনুষ্ঠিত


Published: 2017-12-16 16:27:50 BdST, Updated: 2018-12-17 11:40:18 BdST

 

বিটেক লাইভ: টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের (টিটিআই) সাবেক শিক্ষার্থীদের প্রাণের সংগঠন ইসাথি (এক্স-স্টুডেন্টস এসোসিয়েশন অব টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউট) পরিবারের বাৎসরিক পিকনিক জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। শনিবার গাজীপুর জেলার মৌচাকের শাহীনবাগ রিসোর্টে দিনব্যাপী এবারের পিকনিক আয়োজন করা হয়।

ফ্যামিলি ডে-কে ঘিরে পিকনিক স্পটটি জমে উঠেছিল দুই শতাধিক সদস্যের মিলনমেলায়। দুই পর্বে বিভক্ত ছিল পুরো আয়োজনটি। প্রথম পর্ব উদ্বোধনী বক্তব্য, আলোচনা, গ্রুপ ফটো সেশন, বিবাহিত ও অবিবাহিতদের দৌড় প্রতিযোগিতা, হাঁড়ি ভাঙ্গা, মিউজিক্যাল বালিশ পাসিং, মোরগ লড়াইসহ বিভিন্ন গেমস শো আর দ্বিতীয় পর্ব কিডস ফ্যাশন শো, ঘুড়ি উৎসব, র্যাফেল ড্র, ফানুস উড়ানো, আড্ডাবাজি, প্রয়াত সদস্য জহিরুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীতে সাজানো হয় পুরো প্রোগ্রামটি।

পিকনিকে ইসাথির বর্তমান সভাপতি ও নিট প্লাস লি. এর জেনারেল ম্যানেজার ইঞ্জি. মো. মোয়াজ্জেম সরকার, সাবেক সভাপতি ও ডারা টেকনোলজি বিডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জি. মো. আমিনুল ইসলাম, প্রতিষ্ঠাতা-প্রধান সমন্বয়কারী ও ইন্টারটেক গ্রুপের সুপারভাইজার ইঞ্জি. মো. আরিফুর রহমান সিদ্দিকী, সাবেক প্রেসিডেন্ট ফোরামের চেয়ারম্যান ও নিউটেক্স গ্রুপের জেনারেল ম্যানেজার ইঞ্জি. গোলাম কিবরিয়া রিপন, সাধারণ সম্পাদক আল ইমরান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. মাহবুব হাসানসহ বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ (বিটেক), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এবং টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের (টিটিআই) প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, সদস্য এবং তাঁদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

ইসাথি ট্রাস্টের সাধারণ সম্পাদক ও এস এফ ওয়াশিং লি. এর টেকনিক্যাল ম্যানেজার মাহাবুবুর ইসলাম মৃধা অনুুুষ্ঠানটি সঞ্চালনা করেন।

আয়োজকরা জানিয়েছে, ভ্রাতৃত্বের বন্ধনকে আরো দৃঢ় ও এক্স-টিটিআইআনদের আন্তঃসম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে প্রতিবছরই ফ্যামিলি পিকনিকের আয়োজন করা হয় যা এবারেও ব্যতিক্রম হয়নি। নির্ধারিত টি-শার্ট পরে প্রত্যেক সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এদিন পুরো ইসাথি পরিবার আনন্দ-হুল্লোড়ে মেতে ওঠে।


ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।