চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিডিও)


Published: 2017-10-28 18:37:05 BdST, Updated: 2017-11-18 12:10:47 BdST

ঢাবি লাইভ: 'শান্তির স্বপক্ষে আমরা' আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নির্মিত শর্ট ফিল্ম 'The Unborn Letter'।

জুরি বোর্ড এবং অনলাইন ভোটে এ চূড়ান্ত বিজয় লাভ করে ঢাবির সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কালচারাল সোসাইটির সদস্যদের নির্মিত শর্ট ফিল্মটি।

ঢাকা বিশ্ববিদ্যালয় কালচারাল সোসাইটির সংস্কৃতি সম্পাদক রাগিব রহমান বলেন, আবারও প্রমাণিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সৃজনশীলতা। আপনাদের ভালোবাসা আর আশীর্বাদ মাথায় নিয়েই আমরা চূড়ান্ত বিজয়ী হয়েছি।

ক্যালিফোর্নিয়া সান দিয়াগো বিশ্ববিদ্যালয় এবং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সহায়তা এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ প্রতিযোগিতার উদেশ্য শান্তি ও সহনশীলতা প্রতিষ্ঠা এবং বাংলাদেশের জন্য একটি ভালো ভবিষ্যত বিনির্মাণ।

এ প্রতিযগিতার চুড়ান্তপর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি - বাংলাদেশ লড়ই করে।

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।