জয় বাংলা ইয়ূথ এওয়ার্ডে থিয়েটার মুরারিচাঁদ মনোনীত


Published: 2017-09-26 16:53:04 BdST, Updated: 2017-11-18 12:07:26 BdST

সোহেল আহমদ, এমসি: দেশের সাংস্কৃতিক আন্দোলনে অবদানের জন্য জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড-২০১৭ এর জন্য প্রাথমিকভাবে মনোনীত হয়েছে মুরারিচাঁদ(এমসি) কলেজের সংগঠন 'থিয়েটার মুরারিচাঁদ'।

সিলেট অঞ্চলের ১২ ব্যাক্তি, সংগঠনকে জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড-২০১৭ এর জন্য প্রাথমিকভাবে মনোনীত করা হয়েছে বলে জানিয়েছেন সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন(সিআরআই) এর এসিস্ট্যান্ট কোর্ডিনেটর তন্ময় আহমেদ।

আজ মঙ্গলবার(২৬সেপ্টেম্বর) দুপুরে জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড'১৭ এ প্রাথমিকভাবে মনোনীত 'থিয়েটার মুরারিচাঁদ' সংগঠনের কার্যালয়ে তাদের কার্যক্রমের পরিদর্শন করেন সিআরআই সদস্যবৃন্দ।

'ভিশন ২০২১'-কে সামনে রেখে দেশের উন্নয়নমূলক কর্মকাণ্ডে তরুণ প্রজন্মকে সরাসরি অন্তর্ভুক্ত করার উদ্দেশ্যে তাদের নতুন ধারণা ও উদ্ভাবনগুলোকে উত্থাপন করার জন্য ২০১৪ সালে আত্মপ্রকাশ করে ইয়াং বাংলা। জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড'১৭ এর জন্য সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক আন্দোলন এবং ক্রীড়া উন্নয়নে অবদানের জন্য দেশের ১০০ ব্যাক্তি ও সংগঠনকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়েছে।

'মুক্তিযুদ্ধের চেতনায় সংস্কৃতিচর্চা অামাদের অঙ্গীকার' স্লোগানে বেঁড়ে উঠা এমসি কলেজের সংগঠন 'থিয়েটার মুরারিচাঁদ' জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড-২০১৭ এ প্রাথমিকভাবে মনোনীত হয়েছে বলে নিশ্চিত করেছেন থিয়েটার মুরারিচাঁদের প্রতিষ্টাকালীন সদস্য ও নাট্য নির্দেশক ইয়াকুব আলী।

 

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।