আরটিভি ক্যাম্পাস স্টারে সেরা ছয়ে স্টামফোর্ডের নওরীন


Published: 2017-05-30 22:51:28 BdST, Updated: 2017-11-18 12:10:29 BdST

স্টামফোর্ড লাইভ: আরটিভিতে চলছে ক্যাম্পাসভিত্তিক জনপ্রিয় শো "ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার" প্রতিযোগীতার চূড়ান্ত পর্ব। যেখানে সবাইকে চমকে দিয়ে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবরিনা নওরীন নিহি আছেন বর্তমানে সেরা ছয়ে।

আরটিভির আয়োজনটিতে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শীতার ভিত্তিতে বিচারকবৃন্দ তাদের মতামত প্রদান করে থাকেন এবং সেখানে দর্শকদের ভোটিং পদ্ধতিও রয়েছে।গানের মিষ্টি গলার জন্য বিভাগীয় শহর বরিশালজুড়ে পরিচিতি পাওয়া
বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী সাবরিনা নওরীন ঝালকাঠি জেলা থেকে এসএসসি এইচএসসি পাস করে তিনি ভতি হন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে।এছাড়াও তিনি বাংলাদেশ বেতার বরিশালের নিয়মিত শিল্পী।শুরু থেকেই  বিশ্ববিদ্যালয়ের  বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন।

নওরীনের এমন সাফল্যে পুরো বিশ্ববিদ্যালয়জুড়ে চলছে তার প্রশংসাস্তুতি। নওরীনের বন্ধুরা একহয়ে ভোট প্রার্থনা করছেন বন্ধুর জন্য, তার বিভাগ ব্যাবসায় প্রশাসন বিভাগের  শিক্ষকরাও থেমে নেই। তাদের ফেসবুক পেইজ থেকে নওরীনের জন্য ভোট চেয়ে হচ্ছে পোস্ট,মোদ্দাকথা নওরীন এখন তার বিভাগের জন্য গর্বের নাম। সবাই তাকে শীর্ষ তিনে দেখতে চান বলে শুভকামনা জানাচ্ছেন, ভোট দিয়ে উৎসাহিত করছেন।

তার সূত্র ধরেই নাম লিখিয়েছিলেন আরটিভির রিয়েলিটি শো ‘ডাবর-ভাটিকা ক্যাম্পাস স্টার’-এ। প্রায় সাত হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এখন তিনি সেরা ৬-এর একজন।ডাবর বাংলাদেশ এবং আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার শিক্ষার্থী অনুষ্ঠানের জন্য নিবন্ধন করেন। একই সঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে। জনপ্রিয় শো টিতে বিচারকের দায়িত্ব পালন করছেন সংগীততারকা কনা, অভিনেতা সজল ও অভিনেত্রী নিপুন। পাশাপাশি প্রতি শোতেই দেশের কোনো প্রতিষ্টিত শিল্পীদের আমন্ত্রন জানানো হয়।

সেরা ৬-এ আসার গল্প বলতে গিয়ে নওরীন বলেন,"নিজের ইচ্ছের থেকেও মা বাবা আর বন্ধুদের অনুপ্রেরণা পেয়ে নাম লিখেয়েছিলাম এই অনুষ্ঠানে তবে এত দূর আসতে পারবো কখনো ভাবিনি।৭০০০ শিক্ষার্থী থেকে ৩৬ জন এ আসার পর পারফর্মার অফ দ্যা ডে হয়ে সরাসরি সেরা ১০ এ পৌছে যাই আমি।তারপর সেরা ৬ এর তালিকায় নিজেকে পেয়ে সত্যি অনেক ভালো লাগছে।এই সাফল্যের পেছনে বহু মানুষের হাত।যত টুকু এসেছি  পুরোটাই ছিল সপ্ন সত্যি হয়ায় মত একটা ব্যাপার।সবাই আমার জন্য দোয়া করবেন।"

অনুষ্ঠানে বিজয়ী নারী পাবেন নগদ ১ লাখ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে ৭৫ হাজার এবং ৫০ হাজার টাকা এছাড়া সেরা ৬-এর প্রত্যেকেই পাবেন ২৫ হাজার টাকা ও বিভিন্ন গিফট হ্যম্পার।প্রতিযোগীতার অংশ হিসেবে বর্তমানে নিহি সহ পুরো টিম আছে কক্সবাজার।

অনুষ্ঠানটি প্রচার হচ্ছে আরটিভিতে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা ৭ টা ৩৫ মিনিটে।

 

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।