জাবিতে কাল মুক্তি পাচ্ছে "নিয়োগ বিজ্ঞপ্তি"


Published: 2017-04-15 17:03:33 BdST, Updated: 2017-11-24 06:14:09 BdST

 

জাবি লাইভ: আগামীকাল বিকাল তিনটায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান অডিটোরিয়ামে মুক্তি পাবে টেলিফিল্ম "নিয়োগ বিজ্ঞপ্তি"। টিউশন ওয়ান্টেড ও ক্যামসূত্র খ্যাত পরিচালক কায়সার আহমেদ সাব্বির এর এটি তৃতীয় কাজ। প্রায় দুবছর পর আবার ক্যামেরার পেছনে কাজ করলেন কায়সার আহমেদ সাব্বির ।

তার আগের দুইটি কাজ থেকে একেবারে ডিফারেন্ট একটি কাজ এটি বলে জানিয়েছেন তিনি ।  এক ঘণ্টার খানিকটা বেশি দৈর্ঘ্যের টেলিফিল্মটির নামের মাঝেই নাকি এর সবকিছু লুকিয়ে আছে বলে জানালেন কায়সার । 

আমাদের দেশে বেকারদের বিভিন্ন কোম্পানিতে চাকরির নিয়োগ, ইন্টার্ভিউ, ট্রেনিং, বেকারদের হতাশা- সবকিছুই থাকবে এই টেলিফিল্মটিতে । এর বেশি কিছু বলতে রাজি হননি পরিচালক ।  বাকিটা সবাইকে জহির রায়হান অডিটোরিয়ামে এসে দেখতে অনুরোধ করেছেন তিনি ।

নিয়োগ বিজ্ঞপ্তিতে অভিনয় করেছেন- দোয়েল, সাকিব, মিতু, শুভ্র, আরমিন, শোয়েব এবং আরও অনেকে ।  কায়সার আহমেদ সাব্বির পরিচালিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখানো হবে আগামী ১৭ এপ্রিল, সোমবার, জহির রায়হান অডিটোরিয়ামে ।

তিনটি শো থাকছে দর্শকদের জন্য- বিকাল তিনটা, পাঁচটা ও সন্ধ্যা সাতটা ।  এরপরে টেলিফিল্মটিকে সবার জন্য ইউটিউব এ আপলোড করার ইচ্ছাও আছে বলে জানান পরিচালক কায়সার আহমেদ সাব্বির ।

 

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।