মনোবিজ্ঞান বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাইকো ডি ইউফোরিয়া


Published: 2020-03-07 00:02:59 BdST, Updated: 2020-10-28 08:10:58 BdST
ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীবৃন্দ কর্তৃক আয়োজিত মনোবিজ্ঞান বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী "মুজিব বর্ষ" উদযাপন উপলক্ষে এর আয়োজন করা হয়। 
 
ফাইনাল খেলায় জয়লাভ করেছে সাইকো ডি ইউফোরিয়া। ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে সাইকো ডি ইউফোরিয়া বনাম সাইকো ডাইনামিক্স এর মধ্যে।
 
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল এমপি জনাব মোঃ শাহে আলম। কিন্ত তিনি সমস্যার কারণে উপস্থিত ছিলেন না। 
 
খেলায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি জনাব ফারুকুল ইসলাম। বর্তমান সভাপতি নাগিবুল ইসলাম দিপু। 
 
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজয় একাত্তর সংসদের ভিপি ও মনোবিজ্ঞান বিভাগের ছাত্র সজীবুর রহমান সজীব, ডাকসুর সদস্য ফরিদা পারভিন।
আরও উপস্থিত ছিলেন মনোবিজ্ঞান বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মাহফুজা খানম।
 
অনুষ্ঠানের অতিথিবৃন্দ খেলার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা ও মননের সুষ্ঠু বিকাশ হবে বলে আশা রাখেন।
 
মাঠের চারদিকে  অনেক শিক্ষার্থীর উপস্থিতি দেখা যায়। শিক্ষার্থীরা অনেক আনন্দের সাথে খেলা উপভোগ করে। 
ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমজেড /টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।