উদ্বোধনী ম্যাচেই নিজেদের জার্সি পায়নি যবিপ্রবি খেলোয়াড়রা


Published: 2020-03-05 17:07:54 BdST, Updated: 2020-04-06 01:07:18 BdST

গবি লাইভঃ বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় আসরের উদ্বোধনী ফুটবল ম্যাচে আয়োজক কমিটির অব্যবস্থাপনায় নিজেদের লোগো সমৃদ্ধ জার্সি গায়ে দিয়ে মাঠে খেলতে পারেনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) খেলোয়াড়রা।

বৃহস্পতিবার সকালে গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির মধ্যকার ম্যাচ দিয়ে এবারের আসরের ফুটবল টুর্ণামেন্টের শুভ সূচনা হয়।

তবে আয়োজক কমিটির অব্যবস্থাপনায় নির্দিষ্ট সময়ের মধ্যে যবিপ্রবির খেলোয়াড়দের হাতে জার্সি পৌছায়নি। নির্দিষ্ট সময়ে খেলা শুরু করার জন্য যবিপ্রবির খেলোয়াড়দের গণ বিশ্ববিদ্যালয়ের লোগো সমৃদ্ধ এপ্রোণ গায়ে জড়িয়েই খেলা শেষ করতে হয়েছে।

নিজেদের জার্সি গায়ে খেলতে না পেরে যবিপ্রবির ফুটবল দলের অধিনায়ক সৈকত হোসেন বলেন, “আমরা এসে দেখি আমাদের জার্সি নাই। আমরা অনেকের সাথে যোগাযোগ করেছি তবে জার্সি পায়নি। আমাদের গণ’র লোগে সমৃদ্ধ জার্সি গায়ে লাগিয়েই খেলতে হলো। আমরা যদি কোনো প্রীতি ম্যাচ খেলতাম তাহলে কোনো কথা ছিলনা।

কিন্তু এমন একটি টুর্নামেন্টে এতবড় ভুল মেনে নেওয়া যায় না। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছেলেরা তাদের লোগো ছাড়া মাঠে নামবে এটা খুবই কষ্টের। আমরা সবাই খুবই কষ্ট পেয়েছি। তবে এমন ভুল যেন আয়োজক কমিটি আর না করে তাদের প্রতি সেই অনুরোধ থাকলো।”

আয়োজক কমিটির এমন দায়িত্বহীন কর্মকান্ডের দিকে প্রশ্ন তুলে গণ বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মোঃ দেলোয়ার হোসেন বলেন, “জাতির জনকের জন্মশতবর্ষ উপলক্ষে এই স্পোর্ট চ্যাম্পসের আয়োজন করা হয়েছে। দেশের অনেক বিশ্ববিদ্যালয় এই আয়োজনে অংশগ্রহণ করেছে।

কিন্তু আজ যশোর বিজ্ঞাণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছেলেরা তাদের জার্সি ছাড়ায় খেলা শেষ করলো, তাও আবার উদ্ভোধণী ম্যাচে এইটা মেনে নেওয়া যায়না। আয়োজক কমিটিকে আরো দায়িত্বশীল হতে হতো।”

এদিকে নিজেদের জার্সি ছাড়াই মাঠে নেমে উদ্ভোধণী ম্যাচে যবিপ্রবি (৪-০) গোলের বড় ব্যবধানে ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির বিরুদ্ধে জয়লাভ করেছে।

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।