বঙ্গবন্ধু চ্যাম্পে হ্যান্ডবলে প্রথম ম্যাচে গবির জয়


Published: 2020-03-04 16:40:48 BdST, Updated: 2020-07-10 02:01:27 BdST

গবি লাইভঃ বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০২০ হ্যান্ডবলে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে গণ বিশ্ববিদ্যালয় (গবি)। বিজেএমইএ ফ্যাশন এন্ড টেকনোলজিকে ২৪-০ হারিয়ে এ জয় তুলে নেয় টিম গবি। বুধবার দুপুরে বিজিএমইএ কেন্দ্রীয় মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

ম্যাচের শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে গণ বিশ্ববিদ্যালয়। তাদের একের পর এক আক্রমনে ব্যতিব্যস্ত থাকে বিজিএমইএর রক্ষণভাগ। দুর্দান্ত খেলা উপহার দিয়ে প্রথমার্ধেই ১৩-০ ব্যবধানে এগিয়ে যায় গতবারের এই চ্যাম্পিয়ন দলটি।

অন্যদিকে, গণ বিশ্ববিদ্যালয়ের শক্তিশালী রক্ষণভাগের সামনে সুযোগ সৃষ্টিতে ব্যর্থ হয়েছে স্বাগতিক দল (বিজিএমইএ) ।

বিরতি শেষেও সমানতালে আক্রমণ চালিয়ে খেলতে গণ বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল টিম। খেলোয়াড়দের দারুণ বোঝাপড়ায় দ্বিতীয়ার্ধে আরো ১১টি গোল করে তারা। পুরো ম্যাচে বিচ্ছিন্নভাবে দুয়েকটি আক্রমণ করলেও সাফল্য পায়নি বিজিএমইএ।

ফলে ২৪-০ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে শক্তিশালী গণ বিশ্ববিদ্যালয়। দলের পক্ষে জয়সূচক গোলগুলো করেন অধিনায়ক ছন্দা, নেহা ও রুমা।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যে ১ মার্চ দ্বিতীয়বারের মতো শুরু হয় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প। এত মোট ১২টি ইভেন্টে দেশের সরকারি এবং বেসরকারি ১০২টি বিশ্ববিদ্যালয়ের প্রায় চার সহস্রাধিক ক্রীড়াবিদ এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।

ইভেন্টগুলো হচ্ছে- ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং, অ্যাথলেটিক্স ইত্যাদি।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর/এএল

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।