ঢাবিতে পপুলেশন সায়েন্সেস ডিপার্টমেন্টের দুর্দান্ত জয়


Published: 2020-02-05 19:33:54 BdST, Updated: 2020-04-08 08:38:52 BdST

ঢাবি লাইভঃ বুধবার সকাল ৮ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের দিনের খেলায় বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্সেসের মুখোমুখি হয় আন্তর্জাতিক বাণিজ্য বিভাগ।

টসে জিতে আন্তর্জাতিক বাণিজ্য বিভাগ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।

প্রথম ইনিংসে আন্তর্জাতিক বাণিজ্য বিভাগ সম্পূর্ণ ২০ ওভার ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। পপুলেশেন সায়েন্সেস বিভাগের সাদ্দাম হোসেন ৪ ওভারে ৪ উইকেট তুলে নেন।

জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ইনিংসে পপুলেশন সায়েন্সেস ৭ উইকেট হারিয়ে খেলার একদম শেষ বলে ১৬৭ রান করে জয় ছিনিয়ে নেয়। খেলার শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে বিজয়ের জন্য শেষ দুই বলে নয় রানের প্রয়োজন ছিল।

ক্রিজে থাকা ব্যাটসম্যান আরাফাত হোসেন সুজন ১৯ তম ওভারের পঞ্চম বলে লং অন দিয়ে চার এবং শেষ বলে আবারও লং অন দিয়ে উড়িয়ে ছক্কা মেরে বিজয় নিশ্চিত করেন। এছাড়া ইনিংসের ভিত গড়ে দেয়া পপুলেশন সায়েন্সেস ডিপার্টমেন্টের আনিসুর রহমান ৬৩ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন।

মাঠে পপুলেশন সায়েন্সেস ডিপার্টমেন্ট ও আন্তর্জাতিক বাণিজ্য বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর প্রাণবন্ত উপস্থিতি ছিল।

ঢাকা, ০৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।