ঢাবি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ফারুক


Published: 2020-02-05 03:36:39 BdST, Updated: 2020-08-03 20:35:47 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় অমর একুশে হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মো. ফারুক হোসেন চ্যাম্পিয়ন এবং মো. হুমায়ুন কবির রানার্স-আপ হয়েছেন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বলেন, শারীরিক ও মানসিক সুস্থতার প্রয়োজনে শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ অপরিহার্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ে রয়েছে পর্যাপ্ত খেলাধুলার সুযোগ-সুবিধা। লেখাপড়ার পাশাপাশি এসব সুযোগ-সুবিধার সদ্ব্যবহারের মাধ্যমে নিজেকে উদারনৈতিক ও মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে ভিসি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. কামাল উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উভয় অনুষ্ঠানে হল প্রাধ্যক্ষ প্রফেসর ড. ইসতিয়াক এম. সৈয়দ।

ঢাবি অ্যাথলেটিক্স কমিটির সভাপতি প্রফেসর ড. মো. নিজামুল হক ভূইয়া, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা প্রফেসর ড. অসীম সরকার, ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলীসহ হলের আবাসিক শিক্ষক, শিক্ষার্থী এবং কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৪ ফেব্রুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।