ঢাবি: বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক চ্যাম্পিয়ন শাহীন


Published: 2020-02-02 23:48:15 BdST, Updated: 2020-08-04 22:50:44 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে শাহীন আলম চ্যাম্পিয়ন হয়েছেন। এ এম গানিউম মাহবুব ও মো. আলমগীর হোসেন যুগ্মভাবে রানার্স-আপ হয়েছেন। রবিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ইভেন্টগুলো হলো ১৫০০ মিটার দৌড়, ১০০×৪ মিটার রিলে দৌড়, ৮০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড় এবং সার্বিক চ্যাম্পিয়ন হন শাহীন আলাম।

শাহীন আলম বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। এর পূর্বেও ডাকসু'র আয়োজিত ওয়াটার পোলোতে ম্যান অব দ্যা টূর্ণামেন্ট এবং শহিদ শহিদুল ইসলাম চুন্নু স্মৃতি ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হন। অন্তঃ বিভাগ ক্যারাম প্রতিযোগিতায় একক ও দ্বৈততে রানারআপ হন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। খেলা শেষে প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) প্রফেসর ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে হল প্রাধ্যক্ষ প্রফেসর ড. দেলোয়ার হোসেন, ঢাবি অ্যাথলেটিক্স কমিটির সভাপতি ও শিক্ষক সমতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া, হলের আবাসিক শিক্ষক, শিক্ষার্থী, শারীরিক শিক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলী এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সার্বিক প্রতিযোগিতায় প্রথম হওয়ায় শাহীন আলমের অনুভূতি জানতে চাইলে ক্যাম্পাসলাইভ২৪ কে বলেন, 'অসুস্থ থাকার কারনে প্রথম বর্ষে হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারিনি। তখন থেকেই প্রচন্ড ইচ্ছে ছিল দ্বিতীয় বর্ষে খুব ভালো কিছু করব। প্রায় মাসখানেকের পরিশ্রমের ফল আজ পেলাম। সত্যি বলতে আমি এত ভালো ফলাফল আশা করিনি। সৃষ্টি কর্তার অশেষ শুকরিয়া। আমি খুবই আনন্দিত।'

ঢাকা, ০২ ফেব্রুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।