ঢাবিতে আসছেন সাকিব আল হাসান


Published: 2020-01-31 22:52:59 BdST, Updated: 2020-08-04 23:08:43 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য প্রতিষ্ঠানে অধ্যয়নরত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে SmartCane Device বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। ডাকসুর এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

 

প্রজ্ঞাপন

 

বিজ্ঞাপ্তিতে বলা হয়, অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে , বাংলাদেশে প্রথম বারের মত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ( ডাকসু ) এবং চাকরী প্রত্যাশী দৃষ্টি প্রতিবন্ধী গ্যাজুয়েট পরিষদ এর উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য প্রতিষ্ঠানে অধ্যয়নরত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাবো SmartCane Device বিতরণ কর্মসূচি গ্রহন করা হচ্ছে ।

উক্ত SmartCane Device টি সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক প্রাপ্ত ।

দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য আয়ােজিত এই মহতী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ।

তাছাড়া উপস্থিত থাকবেন ডাকসুর অন্যান্য নেতৃবৃন্দ । আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের কথা বিবেচনায় নিয়ে উক্ত অনুষ্ঠানটি ডাকসু কনফারেন্স রুমে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে ।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ( ডাকসু ) সকল ধরনের প্রতিবন্ধকতা দূরীকরণে অঙ্গিকারবদ্ধ । তাই ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের চলার পথকে মসৃণ করার জন্য সহায়ক অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন এই SmartCane Device টি বিতরণ কর্মসূচিকে সফল করার জন্য সবার সহযােগিতা কামনা করছি ।

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।