রাবিতে ফুটবলে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ, বিজয়োল্লাস


Published: 2019-10-28 18:31:38 BdST, Updated: 2019-11-14 23:15:42 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ। ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় অর্থনীতি বিভাগের শিক্ষক শিক্ষার্থীদের মাঝে বইছে আনন্দের বন্যা।

গত শুক্রবার দর্শন বিভাগকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিভাগটি। চ্যাম্পিয়ন হওয়ায় বিজয়োল্লাস করেছে অর্থনীতি বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী। তাদের বিজয় উল্লাসে যোগদেন বিভাগের শিক্ষকরাও।

সোমবার বেলা ১১টায় মমতাজ উদ্দীন একাডেমিক বিল্ডিং এর সামনে থেকে বিজয় মিছিল বের হয়ে গোটা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শিক্ষার্থীরা জানায় প্রায় ৩০ বছর পর নিজের বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে তাই উল্লাস টা একটু বেশি।

অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. কেবিএম মাহবুবুর রহমান বলেন আমরা দীর্ঘদিন যাবৎ প্ল্যান করে খেলেছি এবং ফলাফলও হাতেনাতে পেয়েছি। আমার ছেলেরা আজকে খুশি আমিও আনন্দিত। বিভাগের শিক্ষার্থীরা অনেকটা আইসোলেটেড ছিল ফুটবল তাদেরকে একত্রিত করেছে। আমরা দীর্ঘদিন থেকে টুর্নামেন্টে সাফল্য দিখিয়ে আসছিলাম। কিন্তু কাঙ্ক্ষিত ফলটা পাচ্ছিলাম না। এবার আমরা কাঙ্ক্ষিত ফল পেয়েছি।

উল্লেখ্য ২০১৫ সাল এবং ২০১৮ সালে ফাইনাল ম্যাচ খেলেও চ্যম্পিয়ন ট্রফি অধরা থেকে গেছিল অর্থনীতি বিভাগের।


ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।