ঢাবি-এ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


Published: 2019-10-02 20:51:30 BdST, Updated: 2019-10-21 16:44:35 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৯-২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউট উত্তর ও দক্ষিণ এই ২ভাগে বিভক্ত হয়ে উত্তর ব্লকে ৪৯টি এবং দক্ষিণ ব্লকে ৩৩টি দল অংশগ্রহন করে।

প্রতি ম্যাচে ‘সেরা খেলোয়ার পুরস্কার’ প্রদান করেছে ডাকসু। উত্তর ব্লকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ চ্যাম্পিয়ন এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগ রানার-আপ হয়েছে। দক্ষিণ ব্লকে গণিত বিভাগ চ্যাম্পিয়ন এবং রানার-আপ হয়েছে পদার্থ বিজ্ঞান বিভাগ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি প্রফেসর ড. শাহ্ মো. মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা প্রফেসর ড. এম জিয়াউল হক মামুন এবং কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলী।

এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ডাকসু’র ভিপি মো. নুরুল হক ও ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীরসহ অন্যান্য নেতৃবৃন্দ, আবাসিক শিক্ষক-শিক্ষার্থী এবং কেন্দ্রের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।