ঢাবিতে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন


Published: 2019-09-02 19:11:11 BdST, Updated: 2019-09-18 05:24:23 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেছেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে খেলাধূলার প্রচলন ছিল। এর মাধ্যমে মানবিক গুণাবলী অর্জন করা সম্ভব। হলের অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব হচ্ছে সহ-শিক্ষা কার্যক্রমে বিশেষ করে খেলাধূলায় শিক্ষার্থীদের অনুপ্রেরণা দেয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি প্রফেসর ড. শাহ্ মো. মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদষ্টা প্রফেসর ড. এম জিয়াউল হক মামুন এবং ডাকসু’র ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর। এসময় বিভিন্ন হলের প্রভোষ্ট, আবাসিক শিক্ষক, ডাকসু’র অন্যান্য নেতৃবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ এবং কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের মধ্যে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।


ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।