আন্ত:বিশ্ববিদ্যালয় ক্যারাম প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাবিপ্রবি


Published: 2019-06-26 13:44:11 BdST, Updated: 2019-07-18 07:31:14 BdST

শাবি লাইভ : আন্ত:বিশ্ববিদ্যালয় ক্যারাম প্রতিযোগিতায় ছাত্র ও ছাত্রীদের উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারাম দল। ২-০ সেটে বরিশাল বিবিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ক্যারাম দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শাবিপ্রবির ছাত্রদের ক্যারাম দল।

একই শাবিপ্রবি এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্রীদের ক্যারাম দলের ফাইনাল খেলায় ২-০ সেটে সিকৃবি ছাত্রীদের ক্যারাম দলকে হারিয়ে শাবিপ্রবির ছাত্রীদের ক্যারাম দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এনিয়ে ছাত্রীরা টানা তৃতীয়বারের মত ক্যারম প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন, ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম, ক্রীড়া উপ-কমিটির সভাপতি ও ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার, প্রক্টর প্রফেসর জহীর উদ্দীন আহমেদ, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া প্রমুখ।

সোমবার ও মঙ্গলবার দুইদিনব্যাপী এই প্রতিযোগিতায় ছাত্র ও ছাত্রীদের আলাদাভাবে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৭টি বিশ্ববিদ্যালয় থেকে প্রতিযোগীদের অংশগ্রহণ করার কথা থাকলেও সিলেটের সাথে সারা দেশের রেল ও সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারেনি। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছে।

শাবিপ্রবির ক্যারাম দলের ম্যানেজার হিসেবে ছিলেন, লোকপ্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ সামিউল ইসলাম এবং কোচ হিসেবে ছিলেন মেহের আরা বেগম। ছাত্রদের ক্যারাম দলে জুলফিকার হোসাইন, জামিল ইমতিয়াজ ও সবুর আনসারি অংশগ্রহণ করেন এবং ছাত্রীদের ক্যারাম দলে মিনা রবিদাস, আছিয়া আক্তার ও কবিতা আক্তার অংশগ্রহণ করেন।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।