ডিপিএল এর শেষ রাউন্ডে হাড্ডাহাডি লড়াই


Published: 2019-04-11 18:11:42 BdST, Updated: 2019-12-16 16:33:28 BdST

শাহরিয়া শিহাব: রুপগঞ্জ, আবাহনী, প্রাইম দোলেশ্বর, প্রাইম ব্যাংক আগেই নিশ্চিত করেছে সুপার সিক্স। বাকি ছিলো দুটি জায়গা। আর লড়াইয়ে ছিলো চারটি দল। শেখ জামাল, মোহামেডান, গাজী গ্রুপ আর শাইনপুকুর। মোহামেডান এর সামনে অংকটা ছিলো খুবই সহজ। ম্যাচ জিতলেই তাদের সুপার সিক্স নিশ্চিত।

আর গাজীর সামনে ছিলো রান রেট বাড়ানোর চ্যালেঞ্জ। শেখ জামাল চেয়ে ছিলো গাজী আর মোহামেডান এর দিকে। এই দুইটিমের একটা হারলেই তাদের সুপার সিক্স নিশ্চিত। শাইনপুকুরের সামনে ছিলো কঠিন বাঁধা। গাজী আর মোহামেডান হারলে আর তারা জিতলেই কেবলমাত্র তাদের সুপার সিক্স নিশ্চিত হবে।

শেষ রাউন্ডে এত মারপ্যাঁচ এর ভিড়ে জমে উঠেছিলো মাঠের খেলা। মিরপুরে শাইনপুকুর ডি/এল মেথডে ১৫ রানে জিতে তাদের কাজটা করে রাখলেও অন্য দুই খেলায় তাদের আশা পূরণ হুয়নি। রান তাড়া করার তাড়াহুড়োতে গাজী ৩৪ রানে হারলেও শ্বাসরুদ্ধকর ম্যাচে মোহামেডান ১ উইকেটের জয় তুলে নিয়েছে।

বিকেএসপি এর দেয়া ২৫০ রানের জবাবে মোহামেডান ভালো শুরু করলেও মিডল অর্ডারের ব্যর্থতায় ম্যাচ হারতে বসেছিলো। লেট অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় শেষ অবধি ১ বল হাতে রেখে ১ উইকেটের জয় তুলে নেয় মোহামেডান। সাথে নিশ্চিত করে সুপার সিক্স আর কপাল পুড়ে শাইনপুকুরের। আর গাজী হারাতে সাথে সাথে শেখ জামালেরও সুপার সিক্স নিশ্চিত হয়।

শেষ অবধি আবাহনী, রুপগঞ্জ, প্রাইম দোলেশ্বর, প্রাইম ব্যাংক, মোহামেডান আর শেখ জামাল সুপার সিক্স নিশ্চিত করলো। অন্যদিকে খেলাঘর, বিকেএসপি এবং উত্তরা স্পোর্টিং ক্লাব রেলিগেশন শংকায় পড়লো।

ঢাকা, ১১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।