ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টসের মশাল গ্রহণ


Published: 2019-04-08 19:28:11 BdST, Updated: 2019-09-21 07:25:18 BdST

ইবি লাইভ: বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ এর মশাল গ্রহণ ও হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়। সোমবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে এই মশাল গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠিত হয়।

জানা যায়, “বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত ও জঙ্গীবাদমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে গত ১৭ মার্চ হতে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের তত্বাবধানে এই প্রথমবারের মতো প্রতিযোগিতাটির পর্দা উঠে। দেশের ৬৫টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় এতে অংশ নেয়। মাসব্যাপী চলা এ আসরে সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে ৩ হাজার শিক্ষার্থী ক্রিকেট, ফুটবল, হ্যান্ডবল, ভলিবল, সুইমিং, সাইক্লিং, সাতার, টেবিল টেনিস, বাস্কেটবল ও অ্যাথলেটিক্সসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নিচ্ছে।

মশাল গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী ও বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির সভাপতি প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. জাকারিয়া রহমান, ইইই বিভাগের প্রফেসর ড. মাহবুবর রহমান ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমুখ। অনুষ্ঠান শেষে ইবি নৃত্যাঙ্গন এর পরিবেশনায় মনোমুগ্ধকর নৃত্য পরিবেশিত হয়।


ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।