এমডিআইসি কাপ-১৯ ফুটবলে মানারাত কলেজের জয়


Published: 2019-03-30 21:47:25 BdST, Updated: 2019-10-14 21:58:06 BdST

লাইভ প্রতিবেদক: শ্বাসরুদ্ধকর ম্যাচে আগা খান স্কুলকে হারিয়ে টাইব্রেকারে জয় হয়েছে মানারাত কলেজ। মানারাত কলেজের নিজস্ব মাঠে আন্তঃস্কুল এমডিআইসি কাপ-১৯ ফুটবল অনুষ্ঠিত হয়। মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ আয়োজনে তিনদিন ব্যাপি আন্তঃস্কুল এমডিআইসি কাপ-১৯ ফুটবল প্রতিযোগিতায় আগা খান স্কুলকে হারিয়ে জয় লাভ করে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ দল।

গত ২৮ মার্চ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি। প্রতিযোগিতার শেষ দিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি মো. আবু নাঈম সোহাগ এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহি কমিটির সদস্য ও মিডিয়া কমিটির সভাপতি আমিরুল ইসলাম বাবু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের ভাইস-প্রিন্সিপাল মোহাম্মদ ফারুক, বালক শাখার কো-অর্ডিনেটর এস এম সিরাজুল ইসলাম, মোঃ রায়হান উদ্দিন, আবদুল হামিদ খান, মো. বোরহান উদ্দিন, শফিকুল ইসলাম ও সুজাউদ্দৌলা প্রমুখ।

এই ফুটবল প্রতিযোগিতায় ঢাকার কুড়িটি ইংরেজি মাধ্যম স্কুলের ফুটবল দল অংশগ্রহণ করে। উক্ত প্রতিযোগিতায় বিজয়ী হয় অনুর্ধ্ব-১৪ সানিডেল, অনুর্ধ্ব-১৬ বিআইটি ও অনুর্ধ্ব-১৯ মানারাত দল। রানার্স আপ হয় অনুর্ধ্ব-১৪ স্কলাসটিকা, অনুর্ধ্ব-১৬ ডিপিএস ও অনুর্ধ্ব-১৯ আগা খান।

খেলায় বিভিন্ন গ্রুপের মধ্য থেকে ম্যান অব দ্যা ফাইনাল হয় অদম্য (সানিডেল), শামিম (বিআইটি), ফাইয়াদ (মানারাত) এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় সাদ (স্কলাসটিকা), মাহিম (ডিপিএস) ও নাভিদ (আগা খান)। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 


ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।