‘শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আধুনিক ইনডোর স্টেডিয়াম হবে’


Published: 2019-03-06 21:02:39 BdST, Updated: 2019-07-18 18:00:25 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আধুনিক ইনডোর স্টেডিয়াম নির্মাণের ঘোষণা দিয়েছেন ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। শিক্ষার্থীদের জন্য খেলাধুলার সুযোগ সুবিধা বৃদ্ধি করার লক্ষ্যে ওই উদ্যোগ নেয়া হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

বুধবার বিকাল সাড়ে চারটায় শাবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে দু’দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ভিসি আরও বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদেরকে খেলাধুলায় উৎসাহিত করে। কারণ খেলাধুলা মনকে প্রফুল্ল ও সতেজ রাখে যা তাদের শিক্ষাজীবনের জন্য অপরিহার্য। এর আগে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর ছাত্রদের মধ্য থেকে পিএমই বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান রিজভী এবং ছাত্রীদের মধ্য থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহফুজা তানিয়া চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক মেহের আফরোজের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. মো. রাশেদ তালুকদার এবং শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এস এম সাইফুল ইসলাম। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ-বিন-আম্বিয়া।

 

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।