অপো স্মার্টফোনে ক্যাশব্যাক অফার


Published: 2020-05-12 17:14:56 BdST, Updated: 2020-05-28 08:05:26 BdST

লাইভ প্রতিবেদক: ঈদ উপলক্ষ্যে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এলো জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। ক্যাশব্যাকের পাশাপাশি নতুন ক্রয় করা স্মার্টফোনের সাথে পাওয়া যাবে বান্ডেল অফার এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতেই এই অফার নিয়ে এসেছে অপো। এই অফার চলবে ১২ মে থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ২৭ মে পর্যন্ত।

অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোন দুটিতে এই অফার পাওয়া যাবে। অফারের অংশ নিতে নতুন কেনা অপো স্মার্টফোনের আইএমইআই একটি নির্দিষ্ট নম্বরে এসএমএস করতে হবে। ফিরতি মেসেজে জানিয়ে দেওয়া হবে ক্যাশব্যাকের পরিমাণ। অফারের আওতায় সর্বোচ্চ ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। নতুন কেনা স্মার্টফোনে নির্দিষ্ট অপারেটরের সংযোগ ব্যবহারে পাওয়া যাবে বিশেষ বান্ডেল অফার। এছাড়াও ৬ মাস পর্যন্ত বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি মিলবে নতুন কেনা অপো এফ১৫ এবং এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনের সাথে।

অপো এফ১৫-এ রয়েছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, হেলিও পি৭০ চিপসেট, ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ স্পেস। স্মার্টফোনটিতে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। নিরাপত্তা ফিচার হিসেবে আছে দ্রæতগতির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। দীর্ঘ সময় ব্যাকআপ দেওয়ার জন্য আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ভোক ৩.০ ফ্ল্যাশ চার্জিংয়ের মাধ্যমে অল্প সময়েই ফোনটি ফুল চার্জ দেওয়া সম্ভব হবে। স্মার্টফোনটি কেনা যাবে ২৬,৯৯০ টাকায়।

অপো এ৫ ২০২০ (৪ জিবি) স্মার্টফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট, ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ ক্যাপাসিটি। আছে কোয়াড রিয়ার ক্যামেরা যার মূল সেন্সর ১২ মেগাপিক্সেল। এছাড়া ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই স্মার্টফোন কেনা যাবে ১৭,৯৯০ টাকায়।

অফারটি সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, ঈদুল ফিতর বাংলাদেশের অন্যতম বৃহৎ উৎসব। এই উৎসবে প্রিয়জনদের উপহার দেওয়ার জন্য দারুণ ডিভাইস হতে পারে অপো এফ১৫ এবং অপো এ৫ ২০২০ (৪ জিবি)। এছাড়া ফোন দুটি ইতোমধ্যেই গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই অপোর এই ক্যাশব্যাক অফার।”

অপোর পরিচয়:

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট।

এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি। ২০১৬ সালে ‘অপো’র সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভ‚মিকা রাখে অপো।

২০১৭ সালে আইডিসি এর র‌্যাংকিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই

তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।
২০১৮ সালে ‘ফাইন্ড এক্স’ নিয়ে আসার মাধ্যমে অপো প্রবর্তন করে আজ অবধি বাজারে থাকা স্মার্টফোনগুলোর মাঝে সর্বোচ্চ ৯৩.৮% স্ক্রিন-টু-বডি অনুপাতের প্যানারমিক আর্ক ডিজাইনের ডিসপ্লে। এছাড়াও স¤প্রতি ‘আর১৭’ এর মাধ্যমে অপো নিয়ে এসেছে সুপার-ভোক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।