সরকারের লক্ষ্য ব্যবসা-বাণিজ্যের প্রসার করা: টিপু


Published: 2019-05-27 20:35:53 BdST, Updated: 2019-10-19 21:01:09 BdST

বিজনেস লাইভ: বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী বলেছেন, বর্তমান সরকারের লক্ষ্য ব্যবসা-বাণিজ্যের প্রসার ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়া। ‘আমাদের বর্তমান লক্ষ্য হচ্ছে দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়া এবং ব্যবসা ও বাণিজ্যের সম্প্রসারণ। বিশ্ব এখন সকলের জন্য উন্মুক্ত এবং বিশ্বের কাছ থেকে যেসব সুযোগের হাতছানি আসবে- আমাদেরকে সেসব সুযোগ ও সম্ভাবনা লুফে নিতে হবে। আমাদেরকে আরো কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে হবে।’

নগরীর পল্টন টাওয়ারস্থ ইআরএফ কনফারেন্স রুমে সাংবাদিকদের জন্য আয়োজিত ট্রেড এন্ড ডব্লিউটিও : অ্য স্পেশাল কোর্স ফর মেম্বারস অব দ্য ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ)’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেল-এর মহাপরিচালক মো. মুনির চৌধুরী সভাপতিত্ব করেন ইআরএফ সভাপতি সাইফুল ইসলাম দিলাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইআরএফ সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডব্লিউটিও সেলের পরিচালক হাফিজুর রহমান।

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।