জাতীয় শিশু দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ


Published: 2019-03-18 20:11:54 BdST, Updated: 2019-05-24 15:40:32 BdST

লাইভ প্রতিবেদক: হাজার বছরের সর্বশেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস। হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে দেশব্যাপী হামদর্দের সকল চিকিৎসা ও বিক্রয়কেন্দ্রে গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হামদর্দ ভবনস্থ চিকিৎসা ও বিক্রয়কেন্দ্র থেকে সারাদেশব্যাপী ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

প্রধান অতিথি ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, রাজনৈতিক সংগ্রামবহুল জীবনের অধিকারী এই নেতা বিশ্ব ইতিহাসে নিজেকে ঠাঁই করে নেন স্বাধীন বাংলাদেশের রূপকার হিসেবে। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন বঙ্গবন্ধু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, তাঁর নেতৃত্বেই এদেশের মানুষ মুক্তির স্বাদ পেয়েছে এবং অর্জন করেছে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বঙ্গবন্ধু বেঁচে থাকবেন আমাদের মাঝে তাঁর কর্ম ও আর্দশের মাধ্যমে।

তিনি দেশকে ভালোবেসে দেশের জন্য জীবন দিয়ে গেছেন আমরা তাঁর স্বপ্নের সেই সোনার বাংলা গড়ে তুলব। পরিশেষে তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়। হামদর্দের পরিচালক মার্কেটিং ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া-এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, হামদর্দ পাবলিক কলেজের প্রিন্সিপাল প্রফেসর মোঃ সাদেকুর রহমান মজুমদার এবং হামদর্দের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও হামদর্দ পাবলিক কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ।

 

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।