আঞ্চলিক এসএমই পণ্য মেলা


Published: 2019-03-04 20:08:46 BdST, Updated: 2019-05-23 23:30:58 BdST

দিনাজপুর লাইভ: দিনাজপুরে আঞ্চলিক এসএমই পণ্যমেলা-২০১৯ সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসন ও এসএমই ফাউন্ডেশনের আয়োজনের এ মেলা অনুষ্ঠিত হবে।

সোমবার বেলা ১১টিায় দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জয়নুল আবেদীন। ৭ দিনব্যাপী এসএমই মেলাকে সফল করতে সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয়ে সম্পর্কে অবহিত করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মো. বজলুর রশিদ, এসএমই ফাউন্ডেশনের ম্যানেজার মো. মাসুদুর রহমান, সহকারী জেলা তথ্য অফিসার মো. সোহেল মিয়াসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে দিনাজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

৫ মার্চ সোমবার থেকে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে ৭ দিনব্যাপী অনুষ্ঠিত আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০১৯ উদ্বোধন করা হবে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

উল্লেখ্য, ২০০৭ সালে শিল্প মন্ত্রনালয়ের উদ্যোগে এসএমই বা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা খাতে সুষ্ঠু বিকাশ ও উন্নয়নের মাধ্যমে টেকসই শিল্পায়ন তথা জাতীয় অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনের লক্ষে এসএমই ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়। এই ফাউন্ডেশন উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের লক্ষে পণ্য মেলার আয়োজন করে থাকে।

 

 


ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।