হামদর্দে কর্মকর্তাদের মতবিনিময়


Published: 2019-01-05 19:51:04 BdST, Updated: 2019-08-20 20:43:12 BdST

বিজনেস লাইভ: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর আধুনিক কারখানা এবং প্রধান কার্যালয়ের সিনিয়র কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার হামদর্দের প্রধান কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হামদর্দের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত সভায় হামদর্দের ওষুধ ও পণ্যের গুণগত মান প্রতিনিয়ত উন্নয়নের জন্য চলমান গবেষণার অংশ হিসেবে গবেষণাভিত্তিক বক্তব্য উপস্থাপন করা হয়। হামদর্দ আধুনিক কারখানার পরিকল্পনা ও উন্নয়ন, কোয়ালিটি কন্ট্রোল এবং মাইক্রোবায়োলজিসহ উৎপাদনের বিভিন্ন সেক্টরের সিনিয়র কর্মকর্তারা বক্তব্য উপস্থাপন করেন।

এছাড়া ওষুধ ও পণ্যের গুণগত মান অক্ষুন্ন রাখতে হামদর্দের নিজস্ব ভেষজ বাগানে ওষুধি উদ্ভিদ চাষের পরিধি পরিকল্পনামাফিক আরও সম্প্রসারণের সিদ্ধান্ত গৃহীত হয়। সভাপতির বক্তব্যে ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া সবার জন্য সুচিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে মানব সেবার বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে ওষুধ উৎপাদনের প্রতিটি স্তরে অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সাথে কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, পরিচালক ফাউন্ডেশন লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), পরিচালক প্রোটোকল অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব.), পরিচালক বিপণন ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ, পরিচালক উৎপাদন মি. মিহির চক্রবর্তী এবং উপদেষ্টা উৎপাদন ড. মো: জহুরুল হকসহ হামদর্দের সিনিয়র কর্মকর্তাবৃন্দ।

 

 


ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।