শীতার্তদের পাশে এফবিসিসিআই


Published: 2019-01-02 21:53:04 BdST, Updated: 2019-07-19 08:25:23 BdST

বিজনেস লাইভ: রাজধানীর শীতার্ত দরিদ্র জনগণের সাহায্যার্থে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই) ফাউন্ডেশনের উদ্যোগে আজ বুধবার তেজগাঁওয়ের তিব্বত কলোনি বাজার এবং বনানীর কড়াইল এরশাদ স্কুল মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এফবিসিসিআই সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিন এবং সিনিয়র সহসভাপতি শেখ ফজলে ফাহিম স্থান দুটিতে শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, এফবিসিসিআই ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে তারা অত্যন্ত সন্তুষ্ট। এফবিসিসিআই ফাউন্ডেশন দেশে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় এবং বিশেষ পরিস্থিতিতে সাধ্যমত দূর্গত জনগণের পাশে এসে দাঁড়ায় বলে তিনি উল্লেখ করেন।

উল্লেখ্য, ২০০৮ সালে প্রতিষ্ঠিত এফবিসিসিআই ফাউন্ডেশন দেশের সাধারণ মানুষ এবং ক্ষুদ্র ব্যবসায়িদের কল্যাণে কাজ করছে।ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসংস্থান সামগ্রী সেলাই মেশিন, ভ্যান ইত্যাদি প্রদানের মাধ্যমে বিপুল সংখ্যক নারী-পুরুষকে স্বাবলম্বী করে তোলা হয়েছে।

 

 


ঢাকা, ০২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।