ইংরেজী নববর্ষ উপলক্ষে হামদর্দে অলোচনা


Published: 2019-01-01 17:12:26 BdST, Updated: 2019-07-21 09:22:05 BdST

বিজনেস লাইভ: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর প্রধান কর্যালয় মিলনায়তনে ইংরেজী নববর্ষ উপলক্ষে অলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুুশ সংখ্যা গরিষ্ঠতা অর্জন করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান।

বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি আরো বলেন, নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। যেটুকু ভুল ছিল শুধরে নেব, না পাওয়ার কষ্টগুলো ভুলে যাব, সবাইকে সবাই ভালো বাসবো, এ প্রত্যয়ে শুরু হোক নতুন বছর আমাদের।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন (রাসেল), পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে: কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব:), পরিচালক প্রটোকল অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব:), পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা: হাকীম নার্গিস মার্জান ও হামদর্দের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 


ঢাকা, ০১ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।