ঢাবি শিক্ষক-কর্মকর্তাদের অ্যামেক্স কার্ড উদ্বোধন


Published: 2018-09-17 13:16:13 BdST, Updated: 2018-12-15 02:02:30 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক ও কর্মকর্তাদের জন্য 'দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস' (অ্যামেক্স) কার্ড উদ্বোধন করা হয়েছে। সোমবার (দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে এই কার্ডের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ সোহেব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জন্য দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস কার্ড সেবা চালু করতে পেরে সিটি ব্যাংক পরিবার গর্বিত। আমরা প্রথমবারের মতো কোনো শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে কো-ব্র্যান্ডেড কার্ড সেবা চালু করলাম।

আর এটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে হওয়ায় আমরা আরও আনন্দিত। এছাড়া আমার বিশ্বাস এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের জন্য এই কার্ড ব্যবহার উপভোগ্য হবে এবং গ্রাহকরা আমেরিকান এক্সপ্রেস কার্ড থেকে নানা সুবিধা পাবেন।

‘এই কার্ডের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা দৈনন্দিন প্রয়োজনে কাস্টমাইজড সেবা ও সুবিধা পাবেন। এ জন্য সেবাগ্রহীতাদের কোনো ফি দিতে হবে না। এছাড়াও কার্ডের সঙ্গে শুরুতেই গ্রাহকরা পাবেন একটি ওয়েলকাম ভাউচার। যাতে বিভিন্ন পণ্য ক্রয়ে ছাড় পাওয়া যাবে এবং প্রিয়জনের জন্য বিনামূল্যে পাবেন বাড়তি একটি সাপ্লিমেন্টারি কার্ড।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) সোহেল আরকে হোসাইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবাইয়াতুল ইসলাম, আমেরিকান এক্সপ্রেস গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট দিব্যা জৈন এবং পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস পি দাস্তুরসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

 

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।