হামদর্দ পাবলিক কলেজ শিক্ষার্থীদের ইফতার বিতরণী


Published: 2018-05-24 14:08:51 BdST, Updated: 2018-07-23 06:22:30 BdST

হামদর্দ লাইভ: পবিত্র রহমত, বরকত ও মাগফেরাতের মাস, মাহে রমজান উপলক্ষে হামদর্দ পাবলিক কলেজের উদ্যোগে বিনামূল্যে হামদর্দের ইফতার ও শতাব্দীর শ্রেষ্ঠ হালাল পানীয় রুহ্ আফজা বিতরণ করা হয়েছে।

রাজধানী ঢাকা শহরের বিভিন্ন ট্রাফিক সিগন্যালে আটকে পড়া ঘরমুখো মানুষের মাঝে হামদর্দ পাবলিক কলেজের শিক্ষার্থীরা গতকাল বুধবার বিনামূল্যে ইফতার ও শতাব্দীর শ্রেষ্ঠ হালাল পানীয় শরবত রুহ্ আফজা বিতরণ করেন।

জানা গেছে, মাসব্যাপী বিনামূল্যে হামদর্দের ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বুধবার সন্ধ্যা ৬টায় হামদর্দ পাবলিক কলেজের সামনে, বসুন্ধরা সিটি কমপ্লেক্সে, কারওয়ান বাজার সার্ক ফোয়ারা মোড় ও পান্থপথ মোড়ে ইফতার ও শতাব্দীর শ্রেষ্ঠ হালাল পানীয় শরবত রুহ্ আফজা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, কলেজের গভর্নিং কমিটির সভাপতি এবং হামদর্দের পরিচালক অর্থ ও হিসাব মো: আনিসুল হক, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, কলেজের প্রিন্সিপাল প্রফেসর সাদেকুর রহমান মজুমদার এবং শিক্ষক-শিক্ষিকাসহ ছাত্র-ছাত্রীরা।

 


ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।