দুর্দান্ত ফিচারে বিশ্বকাপ খেলা হবে স্যামসাং টিভিতে


Published: 2018-05-15 14:08:36 BdST, Updated: 2018-07-23 06:19:28 BdST

বিজনেস লাইভ: খেলা দেখার আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত ফিচারের সাথে স্যামসাং দিচ্ছে টিভি পণ্যগুলোর উপরে বিভিন্ন আকর্ষণীয় অফার। ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকরা স্যামসাং টিভি ক্রয়ে ক্যাশব্যাক ছাড়াও এক্সচেঞ্জ অফার, বাই ব্যাক অফার এবং ফ্রি হোম থিয়েটার/সাউন্ড বার উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাকের ক্ষেত্রে গ্রাহকরা স্যামসাংয়ের বিভিন্ন মডেলের টিভি ক্রয় করে পাবেন সর্বোচ্চ ৪৫,০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা। এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোন পুরাতন টিভির বিনিময়ে নতুন স্যামসাং টিভি ক্রয় করতে পারবেন। পুরাতন টিভি ফেরত দেয়ার ক্ষেত্রে গ্রাহকরা সর্বোচ্চ ৩৫,০০০ টাকা পাবেন, তবে সেটি নির্ভর করবে টিভির বর্তমান অবস্থার উপর।

এই সময়ে ক্রয়কৃত স্যামসাং টিভিগুলোর সাথে গ্রাহকরা আরও পাচ্ছেন আকর্ষণীয় “বাই ব্যাক” অফার। টিভি ক্রয় করার দিন থেকে ১২ মাস পর গ্রাহকরা তাদের টিভিটি পরিবর্তন করে নতুন স্যামসাং টিভি ক্রয় করতে পারবেন। তবে সেক্ষেত্রে গ্রাহকরা পণ্যটির সমসাময়িক বাজারমূল্যের ৭০ শতাংশ পর্যন্ত ফেরত পাবেন।

এছাড়াও স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু মডেলের টিভি ক্রয় করলে বিনামূল্যে পাওয়া যাবে একটি হোম থিয়েটার অথবা সাউন্ড বার।

ক্যাশব্যাক + এক্সচেঞ্জ অফার অথবা এক্সচেঞ্জ + বাই ব্যাক অফার দুটির মধ্যে গ্রাহকরা যেকোনো একটি উপভোগ করতে পারবেন। অফারটি চলবে আগামী ৩১ মে পর্যন্ত।

বিস্তারিত জানতে গ্রাহকরা স্যামসাংয়ের অনুমোদিত শোরুম ভিজিট করতে পারেন অথবা কল করতে পারেন ০৮০০০৩০০৩০০ এই নাম্বারে।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর এমডি স্যাংওয়ান ইউন বলেন, “নতুন নতুন প্রযুক্তি সবার দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার মাধ্যমে স্যামসাং প্রতিনিয়ত মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের মানুষের জন্য আমাদের এই অফারগুলো সে প্রচেষ্টারই প্রতিফলন।”

স্যামসাং কোম্পানি সম্পর্কে জেনে নিন:

উদ্ভাবনী ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং বিশ্বকে অনপ্রাণিত এবং ভবিষ্যতকে প্রস্তুত করে। এই কোম্পানি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, নেটওয়ার্ক সিস্টেম, মেমরি, সিস্টেম এলএসআই এবং এলইডি সল্যুশন্স-এ নতুন মাত্রা যোগ করছে।

স্যামসাং সম্পর্কে নতুন আপডেট জানতে ভিজিট করুন: news.samsung.com

স্যামসাংয়ের নিউজরুম: 

গ্লোবাল ওয়েবসাইট: www.samsung.com

লোকাল ফেসবুক:  https://www.facebook.com/SamsungBangladesh

যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করুন:

  মুহাম্মদ সাজ্জাদ মাহমুদ
  মার্কেটিং ম্যানেজার
  স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ
  ফোন: +৮৮ ০১৭ ৬৯৯৬৯২২১
  ই-মেইল: [email protected]
  শেখ নাসির হোসেন
  সিনিয়র এক্সিকিউটিভ, মিডিয়া রিলেসন্স
  বেঞ্চমার্ক পিআর
  ফোন: +৮৮ ০১৭ ১০৫৪১৮৩৮
  ই-মেইল: [email protected]

 

 

 

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।