জমকালো আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ডের বর্ষপূর্তি


Published: 2018-05-12 21:05:28 BdST, Updated: 2018-07-23 12:02:20 BdST

বিজনেস লাইভ: ধানমন্ডির র‌্যাংস্ নাসিম স্কোয়ারের ২য় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শোরুমে জমকালো আয়োজনে উদযাপিত হল ডায়মন্ড ওয়ার্ল্ডের ৩য় বর্ষপূর্তি।

ধানমন্ডি শাখার বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানটি কেক কেটে উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ ও ক্রেতা সাধারণ।

বর্ষপূর্তি অনুষ্ঠানটি উদ্বোধনে পর পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্যই এ আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম ISO Certified জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন সহ বিভিন্ন ডিজাইনের গহনা উন্মুক্ত করা হয়।

এ সময়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে বর্ষপূর্তিতে কিছু নতুন ডিজাইনের জুয়েলারী প্রদর্শন করা হয়েছে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য, পাশাপাশি নিয়মিত ডিজাইনের গহনাতো রয়েছেই।

বর্ষপূর্তি উপলক্ষ্যে ধানমন্ডি শাখাতে থাকছে DIAMOND JEWELLERY এর উপর 30% DISCOUNT, GOLD JEWELLERY এর MAKING CHARGE এর উপর 50% DISCOUNT সহ আকর্ষনীয় পুরস্কার জেতার সম্ভাবনা।

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।