মোবাইলে এসএমএস পাঠিয়ে বহুতল ভবন থেকে ছাত্রীর লাফ!


Published: 2017-11-19 01:25:25 BdST, Updated: 2017-12-14 04:18:58 BdST

বরিশাল লাইভ : বরিশাল নগরীর একটি বহুতল ভবনের নিচ থেকে এলিটা নামে খ্রিষ্টান সম্প্রদায়ের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই ছাত্রী বহুতল ভন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার বরিশাল নগরীর বটতলা আদম আলী হাজী আলি গলির জনৈক শাহিন হাওলাদারের ভবনে ওই ঘটনা ঘটে।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার সত্যরঞ্জন খাসকেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে গুরুত্বর আহত অবস্থায় ওই ছাত্রীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেশ কিছুক্ষণ চিকিৎসাধীন অবস্থায় থাকার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত এলিটা ১১নং ওয়ার্ডের ব্যাপ্টিষ্ট মিশন রোড এলাকার খ্রিষ্টান কলোনীর মাইকেলের মেয়ে এবং সরকারী বরিশাল কলেজের ১ম বর্ষের ছাত্রী ছিলেন। এলিটার বান্ধবী শ্রেয়া জানান, দুপুরে এলিটার মোবাইল থেকে তার মোবাইলে একটি মেসেজ আসে। আমি বাথরুমে থাকায় বিষয়টি প্রথমে দেখতে পাইনি। পরে বের হয়ে ওর মেসেজ দেখে আঁতকে উঠি এবং দৌঁড়ে আমাদের বাসার ছাদে যাই। আমি পৌঁছবার আগেই এলিটা ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার করে।’ তবে কি কারণে এলিটা আত্মহত্যা করেছে তা জানায়নি শ্রেয়া। তবে একটি মাধ্যম থেকে জানা গেছে বিষয়টি প্রেম জনিত কারণেই হয়েছে।


ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।