ছিন্নমূল শিশুদের নিয়ে ববিসাসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


Published: 2020-10-03 16:39:34 BdST, Updated: 2020-10-29 02:40:38 BdST

ববি লাইভ: আজ ৩ অক্টোবর, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির জন্মদিন।"বস্তুনিষ্ঠ সংবাদ, তারুণ্যের মূলপ্রবাদ " স্লোগানকে সামনে রেখে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস)।

শনিবার সকালে বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানে ছিন্নমূল শিশুদের নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের শুভ উদ্বোধন করা হয়।এসময় ছিন্নমূল শিশুদের দুপুরের খাবার বিতরণ করা হয়। একই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়।

এছাড়াও করোনা সংক্রমণ প্রতিরোধে সবাই নিজ নিজ বাড়িতে থাকায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন অনেকে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রথম আলো বন্ধুসভা, সমকাল সুহৃদ সমাবেশ, স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাধঁন, জাতীয় মানবাধিকার সোসাইটি ,বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ববিসাসকে শুভেচ্ছা জানান।

এছাড়া প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যা ৮টায় "উচ্চশিক্ষার মানোন্নয়নে ক্যাম্পাস সাংবাদিকতা" শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

"উচ্চশিক্ষার মানোন্নয়নে ক্যাম্পাস সাংবাদিকতা" শীর্ষক এক আলোচনা

 

উপস্থিত থাকবেন তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদুলু এজেন্সির এশিয়া প্যাসিফিক প্রধান সরোয়ার আলম, ফ্রিল্যান্স সাংবাদিক ডেইলি স্টার ও প্রথম আলোর সাবেক সিনিয়র সাংবাদিক শরিফুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আবির রায়হান,রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মঈন উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সাধারণ সম্পাদক জোবায়ের চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মো. আসাদুজ্জামান,জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি জাহিদুল ইসলামসহ প্রমুখ।

উল্লেখ্য ২০১৯ সালের ৩ অক্টোবর বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ( ববিসাস) যাত্রা শুরু করে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ইতিমধ্যে শিক্ষার্থীদের আস্থা অর্জন করে নিয়েছে সংগঠনটি।


ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।