ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত, আটক ১


Published: 2020-08-24 23:03:56 BdST, Updated: 2020-11-01 01:13:37 BdST

লাইভ প্রতিবেদক: পটুয়াখালীর বাউফলে ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত ওই ছাত্রের নাম শাওন খন্দকার। সোমবার সকালে উপজেলার বিলবিলাস বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, হত্যাকাণ্ডের ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ। রাজীবকে মদনপুরা গ্রামে তার নিজ বাড়ির পেছনের ডোবা থেকে আটক করে বাউফল থানা পুলিশ। আটক রাজীব মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে।

নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেন সেন্টুর ছেলে। সে টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এমএসএস বিভাগের ছাত্র ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, আগের দিন সন্ধ্যায় রাজীবের চোখে টর্চলাইটের আলো ফেলা নিয়ে কথাকাটাকাটি হয় শাওনের। এ সময় রাজীব শাওনের মাথায় টর্চলাইট দিয়ে আঘাত করে। এ বিষয়ে তাৎক্ষণিক উভয়ে নিবৃত হয়।

পরে বিলবিলাস বাজার এলাকায় পুনরায় কথাকাটি হয় শাওন ও রাজীবের। একপর্যায়ে শাওনের পেটে ও ঘাড়ে ছুরিকাঘাত করে রাজীব। তাৎক্ষণিক স্থানীয়রা শাওনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন জানান, নিহত শাওন ও রাজীব ছোট বেলার বন্ধু। এক সঙ্গেই পড়াশোনা করেছে তারা। করোনার লকডাউনে মাস দুয়েক আগে বাড়িতে আসে শাওন। রাজীব একাধিক খুন ও ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ঢাকার ইস্কাটনে মা-মেয়ে ধর্ষণ শেষে খুন হওয়ার ঘটনায় রাজিব ৫ নম্বর আসামি।

এ বিষয়ে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত রাজীবকে পুলিশ তার বাড়ির পিছনের ডোবায় প্রায় গলা পানি থেকে আটক করা হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।