গোপনে প্রেম করায় পটুয়াখালী বিশ্ববিদ্যালয়ে ১৩ ছাত্র বহিষ্কার!


Published: 2020-02-10 18:41:32 BdST, Updated: 2020-02-25 23:42:04 BdST

পটুয়াখালী লাইভঃ গোপনে প্রেম করায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ১৩ ছাত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। পবিপ্রবি সিঙ্গেল অ্যাসোসিয়েশন থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। অভিযোগ শর্তভঙ্গ। রোববার রাতে সংগঠনের জরুরি সভায় সিদ্ধান্তক্রমে অভিযুক্ত ১৩জনকে সংগঠন থেকে বহি:স্কার করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেল কমিটির সভাপতি তুহিন রায়হান বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সিঙ্গেল কমিটির আইন ভঙ্গ করে তারা গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়েছে। প্রাথমিক তথ্যে অভিযুক্তদের বিরুদ্ধে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার প্রমাণ মেলায় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

উল্লেখ্য, পবিপ্রবিতে অধ্যায়নরত শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশাপাশি সুন্দর চরিত্র গঠনের লক্ষ্যকে সামনে রেখে ২০১৮সালে ক্যাম্পাসের আবাস্যিক শিক্ষার্থীদের নিয়ে ‘সিঙ্গেল’ কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রধান শর্ত ‘শিক্ষা জীবনের গতি স্বাভাবিক রাখতে কোন সদস্যই প্রেম করতে পারবে না।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।