বঙ্গবন্ধুর ছবি অবমাননার অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত


Published: 2019-12-14 20:36:51 BdST, Updated: 2020-01-26 20:28:48 BdST

বরিশাল লাইভ : বরিশালের আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার অভিযোগে ভেগাই হালদার পাবলিক একাডেমির প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দুপুরে পরীক্ষা শেষে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শিক্ষক মিলনায়তনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননাসহ প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রীর বিভিন্ন অনিয়মের প্রতিবাদ জানিয়ে তাঁর অপসারণ দাবি করে বিক্ষোভ মিছিল করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১২ দফা অভিযোগ দায়ের করে। বিদ্যালয়ের শিক্ষক কাউন্সিলের নেতাসহ সাধারণ জনগণ শিক্ষার্থীদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করেন।

শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা একটি তদন্ত কমিটি গঠন করেন এবং তদন্তে ঘটনার সত্যতা পেয়ে প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রীকে সাময়িক বরখাস্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, সাময়িক বহিষ্কার করা ওই শিক্ষকের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

 

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।