পবিপ্রবিতে ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ


Published: 2019-11-11 19:20:15 BdST, Updated: 2019-12-07 22:40:08 BdST

                                               ফাইল ছবি

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সিএসই অনুষদের স্বতন্ত্র ইউনিটসহ ৯ দফা দাবিতে ছাত্র আন্দোলনে উত্তাল হয়ে উঠেছে ক্যাম্পাস। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করছেন আন্দোলনরত শিক্ষার্থীরা।

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অবসস্থানকর্মসূচি ও সমাবেশ করায় ভিসি-রেজিষ্ট্রার কার্যালয়ের সকল-কর্মকর্তা-কর্মচারীসসহ বিশ্ববিদ্যালয় প্রশাসন অবরুদ্ধ হয়ে পড়েন। বিশ্ববিদ্যালয়ের সিএসই অনুষদের সকল সেমিষ্টারের শিক্ষার্থীরা প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ মিছিল করে অবস্থান কর্মসসূচি শুরু করেন।

জানা গেছে, সোমবার বিশ্ববিদ্যালয়ে স্বতন্ত্র ইউনিট চালু, পবিপ্রবির নামের যথার্থতা রক্ষায় ইঞ্জিনিয়ারিং অনুষদের আওতাধীন রেখে সিএসই এর সাথে ইসিই, ইইই, এমই ডিপার্টমেন্ট চালুসহ ৯দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেন।

বিশ্ববদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, শিক্ষার্থীদের দাবি গুলো অযৌক্তিক। এই দাবি মানার প্রশ্নই আসেনা।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।