পরীক্ষায় ফেল করানোর ভয় : ছাত্রীকে বারবার ধর্ষণ শিক্ষকের!


Published: 2019-08-18 21:20:41 BdST, Updated: 2019-09-20 18:27:58 BdST

লাইভ প্রতিবেদক: এবার পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্রীকে বারবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। দীর্ঘ আটমাস ধরে শিক্ষকের এমন অত্যাচার সহ্য করেছেন ওই ছাত্রী। অবশেষে ছাত্রী বিষয়টি পরিবারের সদস্যদের জানালে এনিয়ে শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। ওই মামলায় রবিবার জহিরুল ইসলাম নামে ওই শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বরগুনার আমতলীতে।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত শিক্ষক ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে গত ডিসেম্বর মাস থেকে কয়েকদফা ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এ ঘটনা ওই ছাত্রী শিক্ষক জহিরুল ইসলামকে জানালে তিনি পেটে টিউমার হয়েছে বলে তাকে চিকিৎসার জন্য পটুয়াখালী নিয়ে গর্ভপাত করান। এ ঘটনা এলাকায় জানাজানি হলে গত ৩০ জুন জহিরুল ইসলামকে গ্রেফতার ও বিচারের দাবিতে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাকরা মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ ঘটনায় মেয়ের দাদা বাদি হয়ে গত ১ জুলাই আমতলী থানায় জহিরুল ইসলামকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে শনিবার পুলিশ তাকে গ্রেফতার করে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার জানান, জহিরুলকে কারাগারে পাঠানো হয়েছে।


ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।