ববিতে ডেঙ্গু বিরোধী মশক নিধন অভিযান


Published: 2019-08-03 21:52:24 BdST, Updated: 2019-08-24 01:02:16 BdST

ববি লাইভ: 'আমি করি, আপনি করুন, আমরা সবাই করি' এ শ্লোগানে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ডেঙ্গু বিরোধী মশক নিধন ও পরিষ্কার, পরিচ্ছন্নতা অভিযান করা হয়েছে।

বাংলাদেশ সরকারের ডেঙ্গু বিরোধী প্রচারাভিযান এবং মশক নিধনের অংশ হিসেবে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় শনিবার (০৩ আগস্ট) সকাল ১০ টায় বরিশাল বিশ্ববিদ্যালয় পরিস্কার- পরিছন্নতা কর্মসূচি শুরু করা হয়েছে। সাপ্তাহিক ছুটির দিন হওয়া সত্বেও শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা আন্তরিকতার সাথে এই কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

ফগ মেশিন দিয়ে ওষুধ স্প্রে করার মাধ্যমে কর্মসূচির উদ্ধোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার দাস। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সহ সভাপতি সরদার কায়সার আহমেদ, অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ ও সাধারণ ছাত্র -ছাত্রীবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন কর্মকর্তা – কর্মচারী ঐক্য পরিষদের আহবায়ক মো: বাহাউদ্দিন গোলাপ, অফিসার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: আতিকুর রহমান,সহকারি রেজিস্ট্রার মো: মিলন,ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক মো: নজরুল ইসলাম হাওলাদার, জনসংযোগ কর্মকর্তা মো: ফয়সাল মাহমুদ রুমি সহ অন্যান্যরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার দাস বলেন, 'উদ্বেগজনকভাবে ডেঙ্গু ছড়িয়ে পড়েছে। এ কারণে ডেঙ্গু মোকাবেলায় মশক নিধন কার্যক্রম শুরু হয়েছে।সামনেও আমাদের এ কর্মসূচী অব্যাহত থাকবে'।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।