ববিতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের বৃক্ষরোপণ।


Published: 2019-07-17 13:49:27 BdST, Updated: 2019-12-08 03:56:21 BdST

ববি লাইভ: বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট) বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়েছে। বুদবার (১৭ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার সামনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের পক্ষ থেকে এই বৃক্ষরোপণ করা হয়।

পরিষদের বরিশাল ববিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আল আমিন ও পরিষদের সদস্যদের সহযোগিতায় বৃক্ষরোপণে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. একে এম মাহবুব হাসান, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি, ইংরেজি বিভাগের সহকারী প্রফেসর আরিফ হোসেন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস, বঙ্গবন্ধ শিক্ষা ও গবেষণা পরিষদের বরিশাল বিভাগের সাধারণ সম্পাদক ড. বাহাউদ্দিন গোলাপ।

এছাড়াও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট), বরিশাল বিশ্ববিদ্যালয়ের সদস্য সচিব সাইদ শুভ, যুগ্ন আহবায়ক এস এ এম নুরুল্লাহ,অপুর্ব বিশ্বাসসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের (ছাত্র ইউনিট) আহ্ববায়ক আল আমিন বলেন,
"বঙ্গবন্ধু সমাজের প্রতিটি বিষয় নিয়ে গভীরভাবে চিন্তা করতেন, তিনি রাষ্ট্র ও সমাজের জন্য নিজেকে নিবেদিত করে গেছেন। তার দর্শনকে বিভন্ন সামাজিক ও গবেষনাধর্মী কর্মসূচি দিয়ে তরুন সমাজের মাঝে ছড়িয়ে দিতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ (ছাত্র ইউনিট)ববি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।"

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।